কিডনি ব্যবসায় ঢাকার নামি হাসপাতাল

খোদ রাজধানীর নামিদামি হাসপাতালগুলো জড়িয়ে পড়েছে অবৈধ কিডনি ব্যবসায়। দালালরা প্রথমে কিডনিদাতাদের নাম-ঠিকানা সংগ্রহ করে। এরপর কিডনি গ্রহীতার তথ্য দালাল চক্রের হাতে তুলে দেন চিকিৎসকরা। বিনিময়ে কিডনিদাতাকে দেওয়া হয় ১ লাখ ৭০ হাজার থেকে ৪ লাখ টাকা পর্যন্ত। শুধু তাই নয়, কিডনিসহ দেহের অন্যান্য গুরুত্বপূর্ণ অঙ্গ-প্রত্যঙ্গ গোপনে চুরি করে মোটা টাকার বিনিময়ে বিক্রি করছে এ চক্র।

অর্থের লোভ দেখিয়ে গ্রামের অভাবী মানুষকে কিডনি বিক্রিতে উদ্বুদ্ধ করছে দালালরা। জয়পুরহাটের কালাই উপজেলার দুটি গ্রামের বেশ কিছু লোক কিডনি বেচাকেনার সঙ্গে যুক্ত। কিডনি কেনাবেচা চক্রের প্রধান তারেক আজিম ওরফে বাবুল চৌধুরী দেশের কিডনি ব্যবসার এমন ভয়ঙ্কর তথ্য জানিয়েছেন। গতকাল দুপুরে তাকে রাজধানীর মিন্টো রোডের মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে সাংবাদিকদের সামনে হাজির করা হলে তিনি এসব তথ্য জানান। গোয়েন্দা পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ফকিরাপুল থেকে তারেককে গ্রেফতার করে পুলিশ। অবৈধভাবে কিডনি প্রতিস্থাপন করা হয়, রাজধানীর এমন পাঁচ-ছয়টি হাসপাতালের নামও জানান তারেক। তবে এসব হাসপাতালের জড়িত চিকিৎসকদের নাম বলতে রাজি হননি তিনি। তারেক আজিজের এ অভিযোগ অস্বীকার করেছে সংশ্লিষ্ট হাসপাতালগুলো। রাতেই পুলিশ কয়েকটি ক্লিনিকে অভিযান চালায়। গোয়েন্দা সূত্র জানায়, গ্রেফতারের পরপরই পুলিশের কাছে তারেক পান্থপথের 'কলম্বো এশিয়া হেলথ কেয়ার' ও বনানীর 'ট্রেট ওয়ার্থ' নামে দুই ক্লিনিকের
নাম প্রকাশ করেন, যারা এ অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত। রাতেই ডিবি তারেককে সঙ্গে নিয়ে ওই দুই ক্লিনিকে অভিযান চালায়। তবে কাউকে আটক করতে পারেনি। তারেক বলেন, এদেশের অনেক প্রভাবশালী মানুষের কাছে আমি কিডনি বিক্রি করেছি। ঢাকার নামকরা হাসপাতালের চিকিৎসকরা এ কিডনি বেচাকেনার ব্যবসার সঙ্গে জড়িত। তবে কিডনি বেচাকেনা যে অপরাধ তা এতদিন জানতাম না।
যেভাবে কিডনি বেচাকেনা হয় : তারেক এ অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা অকপটে স্বীকার করে বলেন, তিনি ২০০৬ সাল থেকে কিডনি বেচাকেনা করে আসছেন। এ পর্যন্ত অন্তত ৩০ থেকে ৪০টি কিডনি বিক্রি করেছেন। প্রতিটি কিডনি বিক্রিতে তিনি ৩০ থেকে ৫০ হাজার টাকা পান। আর কিডনিদাতা পান দেড় লাখ থেকে ৪ লাখ টাকা। তারেক জানান, তিনি রাজধানীর বিভিন্ন হাসপাতালের চিকিৎসকদের মাধ্যমে কিডনি প্রয়োজন_ এমন লোকের নাম-ঠিকানা সংগ্রহ করেন। মূলত চিকিৎসকদের মাধ্যমে কিডনি গ্রহীতার নাম ও ঠিকানা পাওয়া যায় বলে কিডনি কেনাবেচার টাকার ভাগ দিতে হয় তাদেরও। নাম-ঠিকানা পাওয়ার পর তাদের সঙ্গে চুক্তি করে জয়পুরহাট, খুলনা ও সাতক্ষীরা অঞ্চলে স্থানীয় দালালদের মাধ্যমে কিডনিদাতাদের নাম সংগ্রহ করা হয়। পরে তাদের কিডনি বিক্রিতে নানাভাবে উদ্বুদ্ধ করে ঢাকায় নেওয়া হয়। তারেক সাংবাদিকদের জানান, এভাবে তিনি এ পর্যন্ত সাবেক ডিআইজি আফসার চৌধুরীর স্ত্রী, সাবেক ডিআইজি নুরুল আলম ও গাজীপুরের সাবেক এক সাংসদের স্ত্রীসহ অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তিকে কিডনি সরবরাহ করেছেন। এটা তার কাছে মানবিক কাজ হিসেবেই মনে হয়েছে বলে জানান তারেক। এ ছাড়া রাজধানীর 'মুমূর্ষু রোগীর জন্য কিডনি চাই' বলে পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে কিডনি সংগ্রহ করতেন তিনি। রাজধানীর বারডেম ও বিএসএমএমইউর দেয়ালে তারেকের মোবাইল নম্বর দেওয়া আছে। কিডনি সংক্রান্ত কোনো সমস্যা হলে তার সঙ্গে যোগাযোগ করতে বলা হয়।
যেসব হাসপাতালে কিডনির অবৈধ প্রতিস্থাপন : তারেকের দেওয়া তথ্য অনুযায়ী রাজধানীর বারডেম হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল, কিডনি ফাউন্ডেশন, ল্যাবএইড, ইউনাইটেড হাসপাতাল, কলম্বো এশিয়া হেলথ কেয়ার ও ট্রেট ওয়ার্থ ক্লিনিকসহ বেশ ক'টি বেসরকারি ক্লিনিকে তিনি কিডনি সরবরাহ করেছেন। এসব প্রতিষ্ঠানের চিকিৎসকরা কিডনি প্রতিস্থাপনের কাজ করে থাকেন। তারেক বলেন, তিনি কিডনিদাতা সংগ্রহ করে শুধু ঢাকায় নয়, থাইল্যান্ড, সিঙ্গাপুর ও ভারতের বিভিন্ন হাসপাতালেও পাঠিয়েছেন। এ জন্য রাজধানীর পান্থপথের এক ব্যবসায়ী ও বেশ ক'জন চিকিৎসক তাকে সহযোগিতা করেন।
তারেককে জিজ্ঞাসাবাদ : ডিবির জিজ্ঞাসাবাদে তারেক জানান, ঝামেলা এড়াতে কিডনিদাতাকে তারা স্বজন পরিচয় দিতেন। পরে মিথ্যা হলফনামা করে কিডনি প্রতিস্থাপন করা হয়। এক্ষেত্রে কিডনিদাতা বা গ্রহীতা কিছুই জানতে পারেন না। সবকিছুই দালাল ও চিকিৎসকদের মাধ্যমে সম্পন্ন হয়। ডিবির সহকারী কমিশনার তৌহিদুল ইসলাম সমকালকে বলেন, তারেক কিডনি বেচাকেনায় রাজধানীর কয়েকটি বড় হাসপাতালের নাম বলেছেন। তবে এর সঙ্গে জড়িতদের নাম বলেননি। তার দেওয়া প্রাথমিক তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে রাজধানীর দুটি ক্লিনিকে অভিযান চালানো হয়। কিডনি বেচাকেনার সঙ্গে জড়িত রাজধানীর বিভিন্ন হাসপাতালের চিকিৎসক ও দালালদের নাম-ঠিকানা সংগ্রহ করে অভিযান চালানো হবে।
ডিবির সংবাদ সম্মেলন :সংবাদ সম্মেলনে গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মনিরুজ্জামান জানান, রাজধানীতে কিডনি বেচাকেনার সঙ্গে জড়িত তিনটি গ্রুপের সন্ধান পেয়েছেন তারা। প্রতিটি গ্রুপে সাত-আটজন করে সদস্য রয়েছে। তিনি বলেন, দরিদ্র লোকজনকে নানাভাবে প্রতারণার মাধ্যমে কিডনি বিক্রিতে উদ্বুদ্ধ করে এ চক্রটি। তবে এসব দালাল কিডনিদাতাকে কিছু টাকা ধরিয়ে দিয়ে বেশির ভাগ টাকাই মেরে দেয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জয়পুরহাটের কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুল করিম। তিনি সাংবাদিকদের জানান, বেশ কিছুদিন আগে স্থানীয় একটি পত্রিকার খবরে বলা হয়, ৫০-৬০ জন লোক কিডনি দিয়ে মৃত্যুপথযাত্রী হয়েছেন। খবরটি তিনি গুরুত্বের সঙ্গে নিয়ে খোঁজখবর নিতে থাকেন। এরই ধারাবাহিকতায় কালাই উপজেলার দুটি ইউনিয়নে ৩৮ কিডনি বিক্রেতার নাম-পরিচয় সংগ্রহ করেন। যারা ঠিকমতো হাঁটাচলা করতে পারছেন না। প্রস্রাব-পায়খানা বন্ধসহ তাদের শরীরে নানা উপসর্গ দেখা দিয়েছে।
যেভাবে গোয়েন্দা জালে তারেক : ডিবি পুলিশ মূলহোতা তারেকের সহযোগী সাইফুল ইসলাম দাউদকে বাগেরহাটের মোল্লাহাট থেকে গ্রেফতার করে। সাইফুল বুধবার জয়পুরহাট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে কিডনি বেচাকেনার কথা স্বীকার করে মূলহোতা হিসেবে তারেকের নাম জানায়। এর আগে ২৮ আগস্ট কালাই উপজেলার বহুতি গ্রামের আবদুস ছাত্তার, গোলাম মোস্তফা, আবদুল করিম ওরফে ফোরকানকে এবং ৩ সেপ্টেম্বর মোশাররফ হোসেন নামে এক দালালকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঢাকা থেকে গ্রেফতার করা হয় তারেককে।
পুলিশ জানায়, তারেকের আসল নাম বাবুল চৌধুরী। তার বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ছোট হোসেনপুর গ্রামে। তারেক নিজেকে কখনও তারেক হোসেন আবার কখনও তারেক আজিম বা বাবুল চৌধুরী পরিচয় দিতেন। ঢাকার কয়েকটি ব্যাংকে নামে-বেনামে তার বিপুল অঙ্কের টাকা এবং শ্যামলী ও মিরপুরে একাধিক ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে বলে পুলিশ জানতে পারে।
আইনে যা রয়েছে : মানবদেহে অঙ্গ-প্রত্যঙ্গ সংযোজন আইন, ১৯৯৯-এর ৯ ধারায় বলা হয়েছে, অঙ্গ-প্রত্যঙ্গ কেনাবেচা সম্পূর্ণ নিষিদ্ধ। সুস্থ স্বাভাবিক জ্ঞানসম্পন্ন কোনো ব্যক্তি অন্যের দেহে সংযোজনযোগ্য কিডনি, হৃদপিণ্ড, যকৃৎ, অগ্ন্যাশয়, অস্থি, চর্ম, টিস্যুসহ ক্রয়-বিক্রয়, বিনিময়ে কোনো সুবিধা লাভ, সেই উদ্দেশ্যে কোনো বিজ্ঞাপন প্রদান বা প্রচার চালাকে পারবে না। একই আইনের ১০ ধারা অনুযায়ী এ আইন লঙ্ঘন করলে সর্বনিম্ন তিন থেকে সর্বোচ্চ সাত বছর পর্যন্ত সশ্রম কারাদণ্ড, তিন লাখ টাকা অর্থদণ্ড বা উভয় দণ্ড হবে। আইনে বলা হয়েছে, আত্মীয়র মিথ্যা পরিচয়ে কেউ কিডনি বিক্রি করলে দাতা ছাড়াও ক্রেতা, সহায়তাকারী দালাল ও কিডনি সংযোজনে জড়িত চিকিৎসকদের বিরুদ্ধে একই শাস্তি প্রযোজ্য হবে।
দালাল চক্র : কিডনি ব্যবসার মূলহোতা তারেক হোসেন। তার সহযোগী ও দালাল চক্রের সদস্যরা হলো_ সাইফুল ইসলাম, গোলাম মোস্তফা, আখতার আলম, জাহান আলম, আবদুল ওহাব, ফারুক হোসেন, রেজাউল ইসলাম, জাহিদুল ইসলাম, সৈয়দ আলী, মোকাররম হোসেন, রুহুল আমিন, আবদুল মান্নান ও মোজাম।
আমাদের জয়পুরহাট প্রতিনিধি জানান, বাবুল চৌধুরীকে ঢাকায় গ্রেফতারের পর গতকাল তাকে জিজ্ঞাসাবাদের জন্য জয়পুরহাটে নেওয়া হয়েছে। জেলার কালাই থানায় দায়েরকৃত মামলার এজাহারভুক্ত আসামি তারেক আজিম।
এদিকে এ মামলায় গ্রেফতার হওয়া কিডনি পাচার চক্রের দালাল সাইফুল ইসলাম দাউদ বৃহস্পতিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলমের আদালতে কিডনি পাচারের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার পর গতকাল গ্রেফতার হওয়া অন্য আসামি আবদুস সাত্তার কিডনি কেনাবেচার সঙ্গে নিজে জড়িত থাকার বিষয় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। জবানবন্দিতে উভয়েই বাংলাদেশ, ভারত, থাইল্যান্ড ও সিঙ্গাপুরে ৩০ থেকে ৪০টি কিডনি পাচারে সহযোগিতা করার কথা স্বীকার করে।
হাসপাতাল কর্তৃপক্ষ যা বলছে
এদিকে কিডনি পাচারকারী দালাল চক্রের প্রধান রাজধানীর নামিদামি হাসপাতালের দিকে অভিযোগের আঙুল তোলার পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট হাসপাতাল কর্তৃপক্ষ আনা অভিযোগ অস্বীকার করেছে। মানবদেহে অঙ্গ-প্রত্যঙ্গ সংযোজন আইন ১৯৯৯ অনুযায়ী, নিকটাত্মীয়ের বাইরে অন্য কারও মধ্যে কিডনি আদান-প্রদান সম্পূর্ণ নিষিদ্ধ। সংশ্লিষ্ট হাসপাতালের কর্মকর্তারা বলছেন, কিডনিদাতা ও গ্রহীতার মধ্যে আত্মীয়তার সপক্ষে গ্রহণযোগ্য তথ্য-প্রমাণ হাতে পাওয়ার পরই অস্ত্রোপচার করা হয়।
ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালের পরিচালক মেজর (অব.) ডা. মাহবুবুর রহমান সমকালকে বলেন, দাতা ও গ্রহীতার মধ্যে আত্মীয়তার সপক্ষে কাগজপত্র ঠিকঠাক আছে কি-না তা যাচাইয়ের পরই অপারেশন শুরু হয়। কাগজপত্র যাচাইয়ে চিকিৎসক ও বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত বোর্ড রয়েছে। তিনি বলেন, দালালের খপ্পরসহ অন্যান্য অপকর্ম বন্ধ হোক_ সেটি আমরা চাই। কিন্তু এ ধরনের ঘটনার মারপ্যাঁচে প্রতিস্থাপন চিকিৎসা বাধাগ্রস্ত হলে কিডনি বিকল রোগীরা ক্ষতিগ্রস্ত হবেন।
বারডেম হাসপাতাল থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০০৫ সাল থেকে কিডনি প্রতিস্থাপন শুরুর পর ৮৯টি সফল প্রতিস্থাপন হয়েছে। ১৯৯৯ সালে প্রণীত আইন মেনে প্রতিস্থাপন হয় এবং দাতা-গ্রহীতা উভয়ের পারস্পরিক সম্পর্কের দলিলপত্র যথাযথভাবে পরীক্ষা এবং হাসপাতালে সংরক্ষণ করা হয়। এ প্রক্রিয়ায় দালাল বা তৃতীয় কোনো পক্ষের সম্পৃক্ত হওয়ার কোনো সুযোগ নেই। বিজ্ঞপ্তিতে এ অপকর্মের তীব্র নিন্দা জানিয়ে দোষীদের আইনানুগ শাস্তির দাবি জানানো হয়।
কিডনি ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক ডা. হারুনুর রশিদ সমকালকে বলেন, বাবা-মা, ভাই-বোনের বাইরে কেউ দাতা হলে সেগুলো যাচাই করার চেষ্টা চালানো হয়। এক্ষেত্রে জাতীয় পরিচয়পত্র অথবা বিচারিক ম্যাজিস্ট্রেটের কাছ থেকে আনা অঙ্গীকারনামা দেখে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিই আমরা। কিন্তু এর মধ্যে যে এত ভুতুড়ে ব্যাপার লুকিয়ে রয়েছে, তা গণমাধ্যমে প্রকাশের আগে জানা ছিল না। দালাল চক্রের মূলহোতা ফাউন্ডেশনের সংশ্লিষ্টতার যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা।
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. প্রাণগোপাল দত্ত হাসপাতালের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ সরাসরি নাকচ করে দেন। সমকালকে তিনি বলেন, বিশ্ববিদ্যালয় হাসপাতালে এ পর্যন্ত প্রায় ৫০০ কিডনি প্রতিস্থাপন হয়েছে। দালাল চক্রের অপকর্মের সঙ্গে চিকিৎসকসহ সংশ্লিষ্ট অন্যরা মোটেই জড়িত নন। নিয়ম মেনেই কিডনি প্রতিস্থাপন হচ্ছে। অর্থের প্রলোভন দেখিয়ে অপকর্মকারীদের কঠোর শাস্তি হওয়া উচিত।
Share this post :

+ comments + 364 comments

August 14, 2017 at 3:46 AM

আপনি একটি কিডনি কিনতে চান বা আপনি আপনার বিক্রি করতে চান
কিডনি? আপনি
আপনার কিডনি বিক্রি করার সুযোগ খুঁজছে অর্থের জন্য
আর্থিক ভাঙা কারণে এবং আপনি কি জানেন না কি
, তাহলে আজ আমাদের সাথে যোগাযোগ করুন এবং আমরা আপনাকে ভাল অফার করবে
আপনার কিডনি জন্য অর্থ পরিমাণ আমার নাম ডক্টর ম্যাকফায়ার
আমি একটি
ম্যাকফারসন ক্লিনিকের নেফ্রোলজিস্ট আমাদের ক্লিনিক হয়
কিডনি সার্জারি বিশেষজ্ঞ এবং আমরা সঙ্গে মোকাবিলা
ক্রয়
এবং একটি জীবিত একটি কিডনি প্রতিস্থাপনের
সংশ্লিষ্ট দাতা
আমরা ভারতীয়, তুরস্ক, নাইজেরিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, ভারত অবস্থিত
যদি আপনি কিডনি বিক্রি বা কিনতে আগ্রহী হন দয়া করে না
ইমেল মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা
ইমেল: doctormacphersonclinic@gmail.com

শুভেচ্ছান্তে
ডঃ ম্যাকফায়ার

December 3, 2017 at 1:50 PM

আমার রক্তের গ্রুপ( o+) বিশেষ কাজের জন্য টাকার দরকার তাই আমার ১ টা কিডনি বিক্রি করব, যদি কারো দরকার হয় please contract me 01721844990 mail no: mizan060791@gmail.com

February 25, 2018 at 1:48 AM

আমি আমার একটি কিডনি ব্রিক্রি করতে চাই আমার দুই বাচ্চার ভবিষ্যত এর জন্যে, আমার ব্লাড গ্রুপ বি পজেটিভ,আমার বয়শ ৩৬ বছর, আমার মোবাইল নং ০১৭২১-০০৫৫০৫. বাসা ঢাকা গুলশান-১.

February 26, 2018 at 6:13 AM

আমি আমার একটা কিডনি বিক্রি করে চাই, আমার রক্তের গ্রুপ A positive 01871390195

June 25, 2018 at 6:05 AM

রক্তের গ্রুপ o পেজিটিপ, বয়স ২৫

June 25, 2018 at 6:36 AM

কিডনি বিএি করব রক্তের গ্রুপ ওফজিটিপ বয়স ২৪ 01779395725

July 2, 2018 at 4:09 PM

এটা আমার সম্পর্কে সত্যিকারের জীবন কাহিনী এবং নারায়ণ হাসপাতালে ড। রাজ, যে আমি আমার কিডনিকে অর্থের জন্য দিয়েছিলাম এবং ট্রান্সপ্ল্যান্টের জন্মের কয়েকদিন আগেই আমাকে প্রায় 190,000,00 ইউএসডি পরিমাণ অর্থ দিয়েছিল, আমি খুব বেশি ব্যবহার করতাম দরিদ্র এবং আমি এটা আমার জন্য কঠিন খুঁজে পায়, আমি একটি সাক্ষ্য জুড়ে এসেছিলেন কিভাবে ডক্টর রাজ তার কিডনি এক কেইন Sean দ্বারা প্রচুর পরিমাণে তাকে ক্ষতিপূরণ হিসাবে যারা বলেন যে আগ্রহী
এটি একটি ট্রায়াল দিতে হবে এবং সাক্ষ্য দিতে ফিরে আসি, আমি ইমেল (nayayanahealthcare.in@gmail.com) হিসাবে অনুলিপি করলাম এবং তিন ঘণ্টারও কম সময়ে তাকে ইমেল করেছিলাম, ডাক্তারের কাছ থেকে উত্তর পেয়েছিলাম এবং আমরা দরখাস্ত করেছি এবং আমি সাহসী পদক্ষেপ গ্রহণ করেছিলাম সব প্রয়োজনীয় চুক্তি, আমি আমাদের উভয় দ্বারা সম্মত হিসাবে দেওয়া হয়েছে এবং একটি তারিখ অপারেশন জন্য গৃহীত এবং কোন সমস্যা ছাড়া রোগী সংরক্ষণ করতে আমার উপর পরিচালিত এবং আমি আমার ব্যালেন্স অর্থ পেয়েছিলাম, আমি এখন আর্থিকভাবে স্থির am এবং দৃঢ়, দয়া করে হাসপাতালে যোগাযোগ করতে দ্বিধা করবেন না (narayanahealthcare.in@gmail.com)
আমার আর্থিক সমস্যা শেষ হয়ে গেছে এবং এখন আমি সুখী জীবনযাপন করছি। ধন্যবাদ প্রভু

July 6, 2018 at 11:00 AM

আমার রক্তের গ্রুপ A positive।আমি আমার গরিব বাবা, মা এবং ছোট ভাই,বোনদের ভবিষ্যৎ এর কথা ভেবে নিজ ইচ্ছায় আমার একটা কিডনি বিক্রি করতে চাই।কারো যদি প্রয়োজন হয় আমার সাথে যোগাযোগ করতে পারেন।01845547514

July 20, 2018 at 5:54 AM

আমার রক্তের গ্রুপ(B+) বি) আমার খুবি টাকা দরকার তাই আমার ১ টা কিডনি বিক্রি করব, যদি কারো দরকার হয় please contract me 0175655601 mail no: alnisan@gmail.com

July 20, 2018 at 5:54 AM

আমার রক্তের গ্রুপ(B+) বি) আমার খুবি টাকা দরকার তাই আমার ১ টা কিডনি বিক্রি করব, যদি কারো দরকার হয় please contract me 0175655601 mail no: alnisan@gmail.com

August 3, 2018 at 9:27 AM

আমার নাম আরমান, আমি নিজ ইচ্ছায় আমার একটা কিডনি বিক্রি করতে চাই, কারণ আমি অনেক টাকার সমসায় আছি...please..call me 01798011068

August 3, 2018 at 7:24 PM

০+ কিডনি বিক্রি করতে চাই। ০১৬৩৩৬৫০০৪৫

August 9, 2018 at 6:15 AM

আমি একটি কিডনি বিক্রিকোরবো আমার রক্তর (০+) আমার টাকা খুব দরকার


August 9, 2018 at 6:21 AM

আমার একি কিডনি বিক্রি কোরবো আমার রক্তর (০+) বি আমার টাকা খুব দরকার জোগাজোগ ০১৭২০৩৫২৭০৯

August 9, 2018 at 6:14 PM

ami mita
1ta kidny বিক্রি করতে চাই ab+
contact quickly 01845397254

August 14, 2018 at 11:42 AM

ভাই আমি আপনার সাথে সরাসরি যোগাযোগ করতে চাই।আমার রক্তের গ্রুপ B+।আমি বিক্রি করব। 01759994995

August 15, 2018 at 9:17 AM

আমার নাম অাল অামিন, আমি নিজ ইচ্ছায় আমার একটা কিডনি বিক্রি করতে চাই, কারণ আমি অনেক টাকার সমসায় আছি অামার টাকার দরকার
কেউ অামাকে সাহাজ্জ কোরুন --please,,,call me 01798330243

August 16, 2018 at 1:53 AM

স্যার, আমি ১টি কিডনি বিক্রি করবো। রক্তের গ্রুপ O+ve... 01634277394

August 16, 2018 at 10:43 AM

আমার একটা কিডনি বিক্রি করব।রক্তের গ্রুপ AB+। আমার বয়স ২০ বছর।মোবাইল:01869077819।ইমেল:nazmul077819@gmail.com.

August 16, 2018 at 10:44 AM

নাম:নাজমুল হোসন।আমার একটা কিডনি বিক্রি করব।রক্তের গ্রুপ AB+। আমার বয়স ২০ বছর।মোবাইল:01869077819।ইমেল:nazmul077819@gmail.com.

August 21, 2018 at 11:53 PM

আমি আমার একটা কিডনি বিক্রি করতে চাই । আমার রক্তের গ্রুপ (o+) বয়স 23 বছর । please contact me 01902489340

August 22, 2018 at 3:54 PM

এটি আমার সম্পর্কে সত্যিকারের জীবন কাহিনী এবং নারায়ণ হাসপাতালে ড। রাজ, যিনি আমার এক কিডনিকে অর্থের জন্য দিয়েছেন এবং ট্রান্সপ্ল্যান্ট হওয়ার কয়েক দিন আগে তিনি আমাকে কিছু (২90,000 মার্কিন ডলার ডলার) অর্থ প্রদান করেছিলেন, আমি খুব দরিদ্র ছিলাম এবং আমি এটা খাইতে পারলাম না, আমি একটি সাক্ষ্য জুড়ে এসেছিলাম যে, কীভাবে ডাক্তার রাজ তার কিডনিকে এক কেইন শেন দ্বারা প্রচুর পরিমাণে ক্ষতিপূরণ দিয়েছিলেন, যিনি আগ্রহী ব্যক্তিদের বলেছিলেন।
এটি একটি ট্রায়াল দিতে হবে এবং সাক্ষ্য দিতে ফিরে আসি, আমি ইমেল (nayayanahealthcare.in@gmail.com) হিসাবে অনুলিপি করলাম এবং তিন ঘণ্টারও কম সময়ে তাকে ইমেল করেছিলাম, ডাক্তারের কাছ থেকে উত্তর পেয়েছিলাম এবং আমরা দরখাস্ত করেছি এবং আমি সাহসী পদক্ষেপ গ্রহণ করেছিলাম সব প্রয়োজনীয় চুক্তি, আমি আমাদের উভয় দ্বারা সম্মত হিসাবে দেওয়া হয়েছে এবং একটি তারিখ অপারেশন জন্য গৃহীত এবং কোন সমস্যা ছাড়া রোগী সংরক্ষণ করতে আমার উপর পরিচালিত এবং আমি আমার ব্যালেন্স অর্থ পেয়েছিলাম, আমি এখন আর্থিকভাবে স্থির am এবং দৃঢ়, দয়া করে হাসপাতালে যোগাযোগ করতে দ্বিধা করবেন না (narayanahealthcare.in@gmail.com)
আমার আর্থিক সমস্যা শেষ হয়ে গেছে এবং এখন আমি সুখী জীবনযাপন করছি। ধন্যবাদ প্রভু

August 26, 2018 at 8:23 PM

রক্তের গ্রুফ . B - ( বি নেগেটিভ) একটি কিডনি বিক্রি করব। mukulh0007@gmail.com

August 30, 2018 at 4:12 AM

আমার টাকা প্রয়োজন,, তাই একটি কিডনি বিক্রি করতে চাই রক্তের grop (AB+) পজেটিব যদি কোন ব্যাক্তির দরকার হয়,,,,তা হলে জানাবেন 01718597687

September 1, 2018 at 3:44 AM

কিডনি বিক্রি করব
0+
বয়স 24
01633138800

September 1, 2018 at 3:44 AM

কিডনি বিক্রি করব
0+
বয়স 24
01633138800

September 2, 2018 at 1:31 PM

আমার একটা কিডনি বিক্রি করতে চাই, টাকার খুব প্রয়োজন। আমার রক্তের গ্রুপ A+ প্লিজ আমাকে একটু হেল্প করুন। মোবাইল নাম্বার 01871390195

September 2, 2018 at 1:37 PM

আমার একটা কিডনি বিক্রি করতে চাই, টাকার খুব প্রয়োজন। আমার রক্তের গ্রুপ A+ প্লিজ আমাকে একটু হেল্প করুন। মোবাইল নাম্বার 01871390195

September 3, 2018 at 6:19 PM

আমি কিডনিও বিত্তি করব কত টাকা জানাবেন


01640761489

September 7, 2018 at 2:10 AM

আমি একটা কিডনি বিক্রি করব আমার খুব টাকার প্রয়োজন তাই জদি কেউ আমাকে সাহায্য করেন তাহলে আমার খুব উপকার হইত। রক্তের গ্রুপ এ+টিভ বয়সঃ২৪ যদি কার ও লাগে তাহলে যোগাযোগ করুন......plz.....?এই ইমেইলঃbillalhossainm24@gmail.com

September 7, 2018 at 2:17 AM


আমিও কিডনি বিক্রি করতে চাই plz help me...রক্তের গ্রুপ এ+টিভ যোগাযোগ। billalhossainm24@gmail.com

September 7, 2018 at 4:30 AM

01729910992 kidni bikroy korbo .Plz vai doya kora call korun taratari

September 8, 2018 at 1:07 AM

nayayanahealthcare.in@gmail.com
আপনার এই ঠিকানা তো ভুল

September 8, 2018 at 3:27 AM

আমার রক্তের গ্রুপ AB+ বয়স ৩৬ সঠিক নিয়মে ও চুক্তিতে একটি কিডনি বিক্রয় চাই। কিডনি নেয়ার পর সূস্ততার নিসচয়তা চাই। ০১৬১৪২২২২৭২

September 16, 2018 at 5:07 AM

আমার একটা কিডনি কিক্রিি করতে চাই আমার টাকার প্রয়োজন। রওের গ্রুপ A+ মোবাইল নাম্বার 01734454894

September 18, 2018 at 6:16 AM

আমি অনেক টাকা ঋিন আছি তাই আমার টাকার দরকার তাই আমি একটি কিডনি বিকরি করবো

September 18, 2018 at 6:22 AM

টাকা ঋিন আছি কিডনি বিকরি করবো shahidduulislam8@gmail.com এই খানে যোগাযোগ করুন

September 22, 2018 at 11:33 PM

0+ আমি ১টি কিডনি বিক্রয় করব

September 22, 2018 at 11:34 PM

০১৭১২০৯১৪১৬

October 6, 2018 at 5:46 AM

আমি একটা কিডনি বিক্রি করতে চাই ব্লাড গ্রুপ O+ বয়স ১৯বছর ভাই আমার মায়ের জীবন বাচাতে কেউ আমাকে সাহায্য করুন।01714581615

October 6, 2018 at 5:47 AM

আমি একটা কিডনি বিক্রি করতে চাই ব্লাড গ্রুপ O+ বয়স ১৯বছর ভাই আমার মায়ের জীবন বাচাতে কেউ আমাকে সাহায্য করুন।01714581615

October 12, 2018 at 10:13 AM

আমি কিডনি দিতে চাই।

October 12, 2018 at 10:16 AM

আমি কিডনি দিতে ইচ্ছুক। blood group o+ personal number 01768490855 plz call me right now

October 14, 2018 at 7:43 AM

আমি ১টি কিডনি বিক্রয় করতে চাই , আমি অনেক বিপদে পরে আছি , তাই বিক্রয় কতে হবে , তাহলে আমার পড়া লেখাটা করতে পরাবো , আমার রক্তের গুরুপ (b-) নেগেটিব , যোগাযোগ করেন -০১৬৭৭২৩৮৮৫৫

October 27, 2018 at 11:11 AM

আমি একটা কিডনি দিব ,O+
01727198478

November 6, 2018 at 10:14 AM

আমার নাম রিয়াদ হোসেন জয় আমি নিজ ইচ্ছায় আমার একটা কিডনি বিক্রি করতে চাই, কারণ আমি অনেক টাকার সমসায় আছি অামার টাকার দরকার
কেউ অামাকে সাহাজ্জ কোরুন রক্ত গ্রুপ o পজেটিভ মোবাইল নান্বার ০১৯০২৯৮১৮৩৭

November 16, 2018 at 2:13 AM

Ami kindly bikri korte chai, B+, age 20. 01533904631

December 3, 2018 at 2:03 AM

আমার খুব টাকার প্রয়জন দয়া করে কোথায় কিডনি ক্রয় করা হয় বলবেন প্লিজ ০১৭৭১৬৫৫৮৯৭
https://youtu.be/W1jpmz2s-r4

December 3, 2018 at 10:51 PM

আমার একটি কিডনী বিক্রী করা খুব দরকার,টাকার অভাবে নয়তো আমাকে আত্তহত্তা করতে হবে,যদি কারও কিডনীর প্রেয়জন হয়, কল করুন এই নম্বারে,০১৭৩৬৩২৭১৯৩

December 5, 2018 at 2:14 PM


হ্যালো সব শরীর আমার নাম মিসেস জন
আমি আমার বিক্রি করার পরে কীভাবে ধনী হয়ে গেলাম এই বিষয়ে প্রকাশ করতে এসেছি
ফোর্টিস হাসপাতালে কিডনি হাসপাতালের আগে, আমার পরিবার খুব দরিদ্র ছিল
যে পরিমাণে আমরা এক মাইল একদিনের সামর্থ্য দিতে পারি না। আমি ছিলাম
ড। এএমইয়ের সাথে সাক্ষাৎ না হওয়া পর্যন্ত এই দারিদ্র্য নিরসনের উপায় খুঁজছি
ইন্টারনেটে যোগাযোগ করুন যারা আমার কিডনি সমষ্টিতে সম্মত হন
$ 520,000 ডলার,
অপারেশন করার আগে তিনি আমাকে অর্ধেক পরিমাণ অর্থ প্রদান করেছিলেন
ভারত ও ভারসাম্য আমাকে অস্ত্রোপচারের পরে নগদ দেওয়া হয়েছিল, এখন আমি
আমার পরিবারের কথা বলার সাহসী এবং আমি জীবনে আবার কখনো দরিদ্র হতে পারি না।
আপনার সাথে দেখা করতে পরামর্শ করুন (fortis.hospital.in@gmail.com)

December 12, 2018 at 8:31 AM

I sell my kidney. immediately . I need money. my familly too much illness. please real buyer call me. blood group B positive. mobile number 01729795723

December 30, 2018 at 8:51 PM

  আপনি এখনও আর্থিক সংকট মাধ্যমে পাস আউট আছে, এবং আপনি আছে
আমরা আপনাকে টাকা দিতে এবং এখনও সুস্থ থাকা, আমি আপনাকে বলতে glade am
আমি এখন 5২0,000 মার্কিন ডলারের সমতুল্য দুর্গ হাসপাতালে আমার কিডনি বিক্রি করছি
আপনি আমার বিক্রয় করতে চান, যদি এখনও আমার জীবনের সঙ্গে খুশি কারণ এখনও খুব স্বাস্থ্যবান
কিডনি, আপনি তাদের ইমেইল দিয়ে হাসপাতালে যোগাযোগ করতে পারেন [
fortis.hospital.in@gmail.com] তারা এমনকি আমরা আপনাকে টাকা অংশ দিতে
আপনি অস্ত্রোপচারের জন্য এবং অবিলম্বে পরে আপনার ভিসা প্রক্রিয়া করতে
অস্ত্রোপচার তারা আপনাকে ভারসাম্য নগদ দিতে, ইন্দোনেশিয়া ফর্ম, আপনি যদি
আগ্রহী আপনি হাসপাতালে যোগাযোগ করতে পারেন
                   fortis.hospital.in@gmail.com

January 4, 2019 at 7:44 AM

আমি আমার একটা কিডনি বিক্রি করতে চাই,
খুব টাকার প্রয়োজন,,
বিঃদ্রঃ কোথায় ভালো দামে কিডনি বিক্রি করতে পারবো? কেউ জানলে আমাক জানাবে,
kazijakir764@gmail.com

January 13, 2019 at 10:36 PM

আমি আমার একটি কিটনি বিক্রী করব যোগাযোগ ০১৮১৩৬৮৮৫২৭

January 15, 2019 at 7:14 AM

আমি আমার একটি কিডনী বিক্রী করতে চাই। আমার টাকার খুব দরকার।আমার রক্তে গ্রুপ B(-ve) যদি কারও প্রয়োজন হয়,কল করুন এই নম্বারে ০১৬৪৬৩৩৬৬৩৬

January 17, 2019 at 9:13 AM


আমি ১টি কিডনি বিক্রয় করতে চাই , আমি অনেক বিপদে পরে আছি , তাই বিক্রয় করতে হবে , তাহলে আমার পড়া লেখাটা করতে পরবো , আমার রক্তের গুরুপ (O+) পজেটিপ , যোগাযোগ করেন ০১৩১৮৬৫৬৬১৪



February 4, 2019 at 9:19 AM

আমার মায়ের ব্রেন টিউমা তার অপারেশনের জন্য প্রচুর টাকার প্রয়োজন কোন কিছুই আমার নেই যা বিক্রেয় করে অপারেশনের টাকা যোগাড় করব। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি য আমার o+blood একটি কিডনি বিক্রয় করে মায়ের অপারেশনের করাব কেউ দয়া করে পাশে দাড়ান please. যোগাযোগ 01719012525

February 4, 2019 at 5:56 PM

আমার টাকা প্রয়োজন,, তাই একটি কিডনি বিক্রি করতে চাই রক্তের grop (AB+) পজেটিব যদি কোন ব্যাক্তির দরকার হয়,,,,তা হলে জানাবেন 01787214097

February 6, 2019 at 5:59 PM

আমার টাকা প্রয়োজন,, তাই একটি কিডনি বিক্রি করতে চাই রক্তের grop (O+) পজেটিব যদি কোন ব্যাক্তির দরকার হয়,,,,তা হলে জানাবেন 01676329787..

February 8, 2019 at 10:08 PM

আমার একটা আপুর জন্য A+ কিডনির খুব প্রয়োজন,যদি কেউ কিডনি বিক্রয় করতে চান,তাহলে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।
মোবা-01729069467

February 14, 2019 at 8:36 AM

আমার রক্তের গ্রুপ A+ আমি আমার একটা কিডনি বিক্রি করবে যত দ্রুত সম্ভব আমার টাকার প্রয়োজন খুব ,, আমার ফোন নাম্বা, ,০১৯০৩৫৬০৭৭৪,০১৭১৯৫১৯৭৯৩,০১৮৬১৩৭৪৪৫৯ তিনটায় আমার নাম্বার,,আর্জেন্ট টাকার দরকার

February 14, 2019 at 9:26 AM

আমি একটা কিডনি বিক্রি করবো।0+ব্লাড জরুরী বাভে আমার সন্তানের মাকে বাছাতে ৮ লক্ষ টাকা লাগবে

February 14, 2019 at 9:46 AM

Ame akta kidni bicri korbo

February 19, 2019 at 9:41 AM

আমি বিক্রি করব। ব্লাড O+

February 21, 2019 at 10:05 AM

আমার রক্তের গ্রুপ A+ আমি আমার একটা কিডনি বিক্রি করবে যত দ্রুত সম্ভব আমার টাকার প্রয়োজন খুব ,, আমার ফোন নাম্বা, ,০১৬৩৩২০০৭৬৩

February 24, 2019 at 5:37 AM

আমি একটি কিডনি বিক্রি করব রক্তের গ্রুপ বি পজেটিভ

February 24, 2019 at 5:41 AM

আমি একটি কিডনি বিক্রি করব রক্তের গ্রুপ বি+যোগাযোগ ০১৬৪০৭১৪৭২৩

February 26, 2019 at 12:26 AM

আমি কিডনি দিতে চাই বি+ 01815318945

February 26, 2019 at 3:30 AM

আমি একটা কিডনি বিক্রি করতে চাই আমার রক্তের গ্রুপ এ পজেটিভ খুব বেশি টাকার প্রয়োজন আমার নম্বর 01902413327

February 27, 2019 at 3:19 AM

blood: B+
mobile:01735244039

February 27, 2019 at 3:22 AM

blood: B+
mobile:01735244039

pls reoly me

March 1, 2019 at 8:48 PM

আমি আমার একটি কিডনি বিক্রি করতে চাই রক্তের গ্রুপ বি+ পজেটিভ অল্প মূল্যে
01640714723

March 3, 2019 at 10:29 PM

আপনি কি সত্যি কিডনি বিক্রি করবেন

March 3, 2019 at 10:29 PM

আপনি কি সত্যি কিডনি বিক্রি করবেন

March 5, 2019 at 12:02 PM

Amar boes 28 rotoer grop opojitev

March 8, 2019 at 8:35 AM

আমি একটা কিডনি বিক্রি করব আমার খুব টাকার প্রয়োজন তাই জদি কেউ আমাকে সাহায্য করেন তাহলে আমার খুব উপকার হইত। রক্তের গ্রুপ o+টিভ বয়সঃ২৪ যদি কার ও লাগে তাহলে যোগাযোগ করুন......plz.....?এই ইমেইলঃahmedminhaz43@gmail.com
মোবাইল নাম্বার:+8801316162020

March 14, 2019 at 8:37 AM

একটা মানুষের জীবন মৃত্যুর ব্যপার। যদি কেউ তার একটা কিডনি দিয়ে একজন মানুষকে সুস্থ জীবনে ফিরিয়ে দিতে পারে এর চাইতে মহৎ আর কি হতে পারে।

March 14, 2019 at 8:45 AM

আমার বয়স ৩২ রক্তের গ্রুপ ও+ একটি কিডনি চাই।
smridhaislam786@gmail.com

March 14, 2019 at 8:48 AM

আমার রক্তের গ্রুপ ও+ বয়স ৩৩ একটা কিডনি চাই।smridhaislam786@gmail.com

March 15, 2019 at 11:15 PM

আমার O+ টাকা দরকার তাই কিডনি বিক্রি করব ।কারও লাগলে দ্যা করে জানাবেন ০১৮৩৮২৪৭৮৪২/০১৯৯২৮০৮৯২১/2khmsaddam2723@gmail.com

March 17, 2019 at 1:35 PM

০+ ০১৮৫৬৮৪৯২০৯

March 17, 2019 at 1:37 PM

বিক্রয় করব ০+ ০১৮৫৬৮৪৯২০৯

March 18, 2019 at 12:54 AM

B+. Call me immediately.
01735244039

March 18, 2019 at 6:47 AM

I want to sell kidney
01735244039

March 18, 2019 at 9:39 AM

আমি একটি কিডনী বিক্রি করতে চাই। রক্তের গ্রুফ বি(+)। দয়া করে কারো লাগলে যোগাযোগ করবেন। মোবাইল নং:-01813040362

March 26, 2019 at 8:05 PM

Apni Amar sathe contact korun. AMR friender ekta o+ blood er kidney lagbe

March 27, 2019 at 10:39 PM

I want sell my Kindi... A+ Mob:01403329003

April 11, 2019 at 7:13 AM

আমি একটি কিডনি বিকি করবো গুপ A+
যোগাযোগ করুন : ০১৭২৫৮৬২৮৪০

April 11, 2019 at 9:53 PM

who

April 14, 2019 at 6:30 AM

Ekhon r lagbe?

April 14, 2019 at 6:32 AM

Ami amar ekta kidny sell korbo,,,jodi karo lage tahole jogajog korun 01715934212

April 14, 2019 at 10:14 AM

আমি ১টি কিডনি বিক্রয় করব, আমার রক্তের গুপ o+ বয়স ৩৪ বছর। আমি চট্টগ্রামে থাকি মোবাইল ০১৭৭৭২২৮৭৮৯

April 16, 2019 at 7:33 AM

o+ 01860106028

April 16, 2019 at 7:34 AM

O- 01750570830

April 16, 2019 at 8:58 AM

Ami amr nijer ekta kidney sale korte chai emargency blood group A positive me from dhaka,01912220445

April 16, 2019 at 10:50 PM

আমি একটি কিডনি বিক্রি করবো কম টাকায় আমার খোব টাকার দরকার যোগাযোগ মোবাইল নং 01840161469

April 19, 2019 at 10:58 PM

আমি আমার একটা কিডনি বিক্রি করতে চাই।
আমার রক্তের গ্রুপ (O+)যদি প্রয়োজন হয় যোগাযোগ করবেন.01645450022

April 20, 2019 at 2:13 AM

আপনার কিডনি বিক্রি করতে চান Mercyside স্পেশালিটি হাসপাতাল আজ। আমরা একটি দ্রুত এবং সফল চিকিৎসা অপারেশন চালানোর জন্য আমাদের উপর পূর্ণ আস্থা এবং বিশ্বাস সঙ্গে $ 250.000.00 একটি মূল্যে কিনতে প্রস্তাব। মনে রাখবেন আমরা এই লেনদেনের জন্য ধূমপায়ীদের এবং অ স্বাস্থ্যকর দাতা গ্রহণ করি না এবং আরো অনুসন্ধানের জন্য দয়া করে ইমেলের মাধ্যমে ডাঃ ফ্রান্সিস বেলের সাথে যোগাযোগ করুন: frncsbale.cln.mercysidehosp@gmail.com বা হোয়াটসঅ্যাপ: +1 (480) 616 0251

April 20, 2019 at 2:14 AM

মার্সিসাইড ডেনভার কলোরাডো মার্কিন যুক্তরাষ্ট্রের বিশেষ হাসপাতালঃ আমরা কিডনি চিকিত্সা, প্রতিস্থাপন, সম্পূর্ণ নিরাময় এবং সকল ধরণের রোগের চিকিত্সা বিশেষজ্ঞ। আমরা অঙ্গ দান (কিডনি) সহজতর। এটি আপনার শরীরের সাথে বাণিজ্য করার সঠিক জায়গা এবং এখনও সম্পূর্ণ স্বাস্থ্যকর। জীবনের নিরাপত্তা আমাদের মূল মান এবং আমরা একেবারে এটি গ্যারান্টি। আমরা আমাদের রোগীর / রোগীর প্রাপক জনগোষ্ঠীর জন্য অঙ্গ (কিডনি) অনুরোধ করি এবং আমাদের অত্যন্ত সম্মানিত দাতাদের কাছে মহান পুরস্কার প্রদান করা হয়। অতএব, এটি দাতাদের এমন কিছু করার জন্য ইচ্ছুক, যাতে "জীবন বাঁচাতে এবং কিছু অর্থ সঞ্চয় করতে" বলা হয়। প্রথম, চালিয়ে যাওয়ার আগে, আপনার তথ্য সরবরাহ করুন এবং নিশ্চিত করুন যে ব্যক্তিগত তথ্য সঠিকভাবে পূরণ করা হয়েছে। প্রয়োজনীয় তথ্য আপনার পিতামাতার নাম: ............. আপনার নাম: ............... আপনার বয়স: .......... .. আপনার লিঙ্গ: ........ .... আপনার রক্ত ​​গ্রুপ: .............. আপনার জন্ম তারিখ: .......... আপনার টেলিফোন নম্বর: ......... .. আপনার পেশা / পেশা: ............ মাসিক আয়: ............ এর কারণ বিক্রয়: ........... আপনি ধূমপায়ী: .............. আপনার দেশ: ............. আপনার অবস্থা:। ............ ঠিকানা: ............ দ্রষ্টব্য: আমরা $ 250,000.00 মোট পরিমাণের জন্য আপনার কিডনি কিনব। অস্ত্রোপচারের আগে আমরা আপনাকে $ 125,000.00 এর অর্ধেক অর্থ প্রদান করব এবং আপনার ব্যালেন্স ($ 125,000.00) অস্ত্রোপচারের পরে এবং পরামর্শের জন্য পূর্ণ অর্থ প্রদান করা হবে, আমাদের সাথে যোগাযোগ করুন ইমেল: frncsbale.cln.mercysidehosp@gmail.com ফোন: আপনার স্থিতি: ............. ঠিকানা: ............ দ্রষ্টব্য: আমরা $ 250,000.00 মোট পরিমাণের জন্য আপনার কিডনি কিনব। অস্ত্রোপচারের আগে আমরা আপনাকে $ 125,000.00 এর অর্ধেক অর্থ প্রদান করব এবং আপনার ব্যালেন্স ($ 125,000.00) অস্ত্রোপচারের পরে এবং পরামর্শের জন্য পূর্ণ অর্থ প্রদান করা হবে, আমাদের সাথে যোগাযোগ করুন ইমেল: frncsbale.cln.mercysidehosp@gmail.com ফোন: আপনার স্থিতি: ............. ঠিকানা: ............ দ্রষ্টব্য: আমরা $ 250,000.00 মোট পরিমাণের জন্য আপনার কিডনি কিনব। অস্ত্রোপচারের আগে আমরা আপনাকে $ 125,000.00 এর অর্ধেক অর্থ প্রদান করব এবং আপনার ব্যালেন্স ($ 125,000.00) অস্ত্রোপচারের পরে এবং পরামর্শের জন্য পূর্ণরূপে অর্থ প্রদান করা হবে, ই-মেইলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করুন: frncsbale.cln.mercysidehosp@gmail.com বা হোয়াটসঅ্যাপ : +1 (480) 616 0251

পিতা আক্কেল আলী মোঃ শামীম বয়স৩৫ পুরুষ বি পজিটিভ ২/১১/১৯৮৫ইং ০১৮৬৩১৫৭০৩০/ব্যবসা ১০.০০০ টাকার দরকার ধূমপায়ী বাংলাদেশ কুমিল্লা জেলায় দোখিন সদর

April 24, 2019 at 5:00 AM

আমি একটি কিডনি দিতে চাই।আমার বি নেকেটিব।আমি কত টাকা পাব।plz বলবেন। call me 01825189389

April 25, 2019 at 1:03 AM

ami kidney dite chai call diben amke 01904193059

April 26, 2019 at 1:06 AM

আমি আমার কিডনি বিক্রি করতে চাই। আমার অনেক টাকার দরকার ।০১৭২৮৯১৩৩৯৬

May 1, 2019 at 5:56 AM

আমি কিডনী বিক্রি করতে চাই নিজের ইচ্ছায় কারন আমার টাকার খুব প্রয়োজন যোগাযোগ করতে 01753980978 এই নাম্বারে

May 9, 2019 at 12:28 AM

আমার একটা কিডনি বিক্রি করবো আমার টাকার খুব দরকার গোপ B+ 01735840705

May 11, 2019 at 7:57 PM

কিডনি দান করতে চাই
yeasin48720@gmail.com

May 11, 2019 at 7:58 PM

B+

May 14, 2019 at 12:47 PM

Please inbox

May 18, 2019 at 8:36 AM

কত

May 21, 2019 at 4:40 PM

আমি ঋনগরোস্ত মানুষ, ভাল টাকা পেলে A+ ধুমপান মুক্ত কিডনি দিতে পারি।

May 21, 2019 at 4:41 PM

May 21, 2019 at 4:42 PM

01303052029

May 21, 2019 at 4:43 PM

01303052029

May 22, 2019 at 12:19 PM

আমি কিডনী বিক্রি করতে চাই।আমার টাকা খুব দরকার,,, আমার রক্তের গ্রুপ( A-).আমার সাথে কথা বলার জন্য. 01680409795

May 23, 2019 at 7:30 PM

ও+ আমার একটা কিডনী বিক্রি করতে চাই জরুরী ভিত্তিক টাকার দরকার যোগাযোগ আমার পাসপোট আছে ০১৭৮৪৯৬০৭০৪

May 24, 2019 at 5:48 AM

নাম:আব্দুল্লাহ আল মামুন।
পিতা:আব্দুর রহমান।
মাতা:লাখিয়া বেগম।
মোবাইল: 01700900180
বয়স:২১ বছর।
রক্তের গ্রুপ: B+
লিঙ্গ:পুরুষ।
জন্ম তারিক: ২৭/০৮/১৯৯৬.
মাসিক আয়: নাই

এখন ধুমপান করি না। ৬ মাসের মত ধুমপান করছি ।

স্হায়ি ঠিকানা: রামপাল,বাগেরহাট,খুলনা।

বর্তমান ঠিকানা:উত্তর কাফরুল,ঢাকা সেনানীবাস, ঢাকা।

বিক্রয় এর কারন : আমি অনেক ঋণগ্রস্হ আমার জন্য আমার পুরো পরিবার বিপদে পড়তে যাচ্ছে। এখন আমার প্রচুর টাকা দরকার। সে জন্য আমি স্ব ইচ্ছায় আমার ১ টা কিডনি বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছি।

May 27, 2019 at 7:31 AM

আপনি এখনও আর্থিক সংকট মাধ্যমে পাস আউট আছে, এবং আপনি আছে
আমরা আপনাকে অর্থ প্রদান করি এবং এখনও সুস্থ থাকি, আপনাকে বলার জন্য আমি গ্ল্যাড
আমি এখন 5২0,000 মার্কিন ডলারের সমতুল্য হাসপাতালের কাছে আমার কিডনি বিক্রি করছি
আপনি আমার বিক্রয় করতে চান, যদি এখনও আমার জীবনের সঙ্গে খুশি কারণ এখনও খুব স্বাস্থ্যবান
কিডনি, আপনি তাদের ইমেইল দিয়ে হাসপাতালে যোগাযোগ করতে পারেন [
fortis.hospital.in@gmail.com] তারা এমনকি আমরা আপনাকে টাকা অংশ দিতে
আপনি অস্ত্রোপচারের জন্য এবং অবিলম্বে পরে আপনার ভিসা প্রক্রিয়া করতে
অস্ত্রোপচার তারা আপনাকে ভারসাম্য নগদ দিতে, ইন্দোনেশিয়া ফর্ম, আপনি যদি
আগ্রহী আপনি হাসপাতালে যোগাযোগ করতে পারেন
                   fortis.hospital.in@gmail.com

May 27, 2019 at 8:00 AM

নাম:আব্দুল্লাহ আল মামুন।
পিতা:আব্দুর রহমান।
মাতা:লাখিয়া বেগম।
মোবাইল: 01700900180
বয়স:২০ বছর।
রক্তের গ্রুপ: B+
লিঙ্গ:পুরুষ।
জন্ম তারিক: ১০/০৬/১৯৯৯
মাসিক আয়: নাই

এখন ধুমপান করি না। ৬ মাসের মত ধুমপান করছি ।

স্হায়ি ঠিকানা: রামপাল,বাগেরহাট,খুলনা।

বর্তমান ঠিকানা:উত্তর কাফরুল,ঢাকা সেনানীবাস, ঢাকা।

বিক্রয় এর কারন : আমি অনেক ঋণগ্রস্হ আমার জন্য আমার পুরো পরিবার বিপদে পড়তে যাচ্ছে। এখন আমার প্রচুর টাকা দরকার। সে জন্য আমি স্ব ইচ্ছায় আমার ১ টা কিডনি বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছি।

May 27, 2019 at 8:03 AM

নাম:আব্দুল্লাহ আল মামুন।
পিতা:আব্দুর রহমান।
মাতা:লাখিয়া বেগম।
মোবাইল: 01700900180
বয়স:২০ বছর।
রক্তের গ্রুপ: B+
লিঙ্গ:পুরুষ।
জন্ম তারিক: ১০/০৬/১৯৯৯
মাসিক আয়: নাই

এখন ধুমপান করি না। ৬ মাসের মত ধুমপান করছি ।

স্হায়ি ঠিকানা: রামপাল,বাগেরহাট,খুলনা।

বর্তমান ঠিকানা:উত্তর কাফরুল,ঢাকা সেনানীবাস, ঢাকা।

বিক্রয় এর কারন : আমি অনেক ঋণগ্রস্হ আমার জন্য আমার পুরো পরিবার বিপদে পড়তে যাচ্ছে। এখন আমার প্রচুর টাকা দরকার। সে জন্য আমি স্ব ইচ্ছায় আমার ১ টা কিডনি বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছি।

May 27, 2019 at 8:04 AM

নাম:আব্দুল্লাহ আল মামুন।
পিতা:আব্দুর রহমান।
মাতা:লাখিয়া বেগম।
মোবাইল: 01700900180
বয়স:২০ বছর।
রক্তের গ্রুপ: B+
লিঙ্গ:পুরুষ।
জন্ম তারিক: ১০/০৬/১৯৯৯
মাসিক আয়: নাই

এখন ধুমপান করি না। ৬ মাসের মত ধুমপান করছি ।

স্হায়ি ঠিকানা: রামপাল,বাগেরহাট,খুলনা।

বর্তমান ঠিকানা:উত্তর কাফরুল,ঢাকা সেনানীবাস, ঢাকা।

বিক্রয় এর কারন : আমি অনেক ঋণগ্রস্হ আমার জন্য আমার পুরো পরিবার বিপদে পড়তে যাচ্ছে। এখন আমার প্রচুর টাকা দরকার। সে জন্য আমি স্ব ইচ্ছায় আমার ১ টা কিডনি বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছি।

May 27, 2019 at 6:38 PM

আমার লাগবে কতো টাকা নিবেন

May 27, 2019 at 6:39 PM

আমার লাগবে কতো টাকা নিবেন

May 27, 2019 at 6:40 PM

আমার লাগবে কতো টাকা নিবেন

May 27, 2019 at 10:31 PM

আমি কিডনি বিক্রি করতে চাই

May 29, 2019 at 5:32 AM

আমি একটা কিডনি বিক্রি করতে চাই রক্ত গুপ A+

May 29, 2019 at 6:19 AM

আমি একটা কিডনি বিক্রি করতে চাই আমরা খুব টাকার দরকার গ্রুপ A+

June 8, 2019 at 6:33 AM

আমার একটা কিডনি বিক্রি করতে চাই আমার রক্তের গ্রপ AB+
01768037080

June 10, 2019 at 1:44 AM

i want to sell my kidny A+ 01304059638

June 12, 2019 at 9:11 AM

আমার একটি কিডনি বিক্রি করতে চাই দয়া করে এই নাম্বারে যোগাযোগ করুন রক্তের গ্রুপ o+..01634626381

June 12, 2019 at 9:33 AM

আমার আব্বুর জরুরী মূহুর্তে একটা কিডনী চাই। ওনার রক্তের গ্রুপ (AB-) কেউ দিতে ইচ্ছুক থাকলে জানাবেন Plz....Contact me...---01306820175

Anonymous
June 15, 2019 at 2:10 AM

বিক্রি করতে চায়
০১৭৯৩৩০০৪২৫

Anonymous
June 15, 2019 at 2:13 AM

০১৭৯৩৩০০৪২৫

June 21, 2019 at 7:59 PM

আমি একটি কিডনি বিক্রি করতে চাই আমার ব্লাড গ্রুপ o+ আমার বয়স ৩১ বছর যদি কারো প্রয়োজন হয় তাহলে এই নাম্বারে যোগাযোগ করুন ০১৮১৫৭৬৪৮৪৪

June 26, 2019 at 10:41 AM

আমি একটি কিডনি বিক্রি করতে চাই। akil1380@gmail.com

July 4, 2019 at 1:48 PM

আমি কিডনি বিক্রি করবো। কতো টাকা জানবেন। ব্লাডগ্রুপA+ মোবাইল নাম্বার ০১৭৭৮৮৯৪৫৭০

July 7, 2019 at 5:47 AM

I want to sell my kidney. Phone no: 01622958736

July 11, 2019 at 10:24 AM

আমি আমার একটি কিডনি বিক্রি করবো কারো প্রয়োজন হলে ০১৮২২৯২১৭৪১ এই নাম্বারে আমার সাথে যোগাযোগ করুন ।

July 11, 2019 at 10:28 AM

আমি আমার একটি কিডনি বিক্রি করবো যদি কারো প্রয়োজন হয় তাহলে ০১৮২২৯২১৭৪১ এই নাম্বারে আমার সাথে যোগাযোগ করুন ।

July 13, 2019 at 3:26 PM

আপনি $ 800,000USD জন্য আপনার কিডনি বিক্রি করতে চান? আপনি
অর্থের জন্য আপনার কিডনি বিক্রি করার সুযোগ খুঁজছেন
আর্থিক ভাঙ্গন কারণে এবং আপনি কি করতে হবে তা জানেন না
তারপর, আমাদের সাথে আজ যোগাযোগ করুন এবং আমরা আপনাকে ভাল অফার করবে
আপনার কিডনি জন্য অর্থ পরিমাণ। আমার নাম ডাক্তার রাশান
আমি রাক্ষসান হেলথ সেন্টারে আমাদের ক্লিনিকে একজন নেফ্রোলজিস্ট
Renal সার্জারি বিশেষ এবং আমরা চিকিত্সা
সঙ্গে কিডনি ক্রয় এবং প্রতিস্থাপন
সংশ্লিষ্ট দাতা
আমরা ভারত, তুরস্ক, ফ্রান্স, নাইজেরিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, দুবাই, কুয়েতে অবস্থিত
আপনি যদি কিডনি বিক্রি বা ক্রয় করতে আগ্রহী হন তবে দয়া করে ইমেলের মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না: RAKSHANHTHALCENTER@GMAIL.COM

গ্রিটিংস

ডিআর রাখশান

July 14, 2019 at 6:28 AM

ভাই আমি একটা কিডনি বিক্রি করবো

July 18, 2019 at 12:40 AM

আমার একটা কিডনি বিক্রি করব।আমার টাকা খুব দরকার। ০১৮৫৮৯৫৭২৯১ ।Please

July 20, 2019 at 11:54 AM

আমি আমার কিডনি বিক্রি করতে চাই আমরা খুব টাকার দরকার আমাকে প্লিজ সাহায্য করেন 01764653038 ai numbar a

July 31, 2019 at 8:25 AM

আমিও একটি কিডনি বিক্রি করতে চাই!!বি+ রক্তের গ্রুপ!! আমার খুব বিপদ, এইটা হলে আমার ফ্যামিলির অনেক উপকার হতো,, খুব আর্জেন্ট দরকার এ ব্যাপারে কেও সাহায্য করলে খুব উপকৃত হতাম!!

August 4, 2019 at 1:18 AM

আমি একটি কিডনি বিক্রয় করতে চাই,ব্লাড গ্রুপ বি নেগেটিভ।

August 11, 2019 at 3:26 AM

Ami amr kidney donat korte chai argent amr khub takar proyojon amr blood group O+ but sir nayvabe bikroy korte chai kono beayni vabe na plz sir 1 ta poth dekhan sothik poth dekhan MBL no 01996500042

August 17, 2019 at 1:18 PM

i want to donate my kidney my blood group ab+
My email add:doulotunnesa.bd@gmail.com

August 24, 2019 at 12:41 AM

আমি একটি কিডনি বিক্রি করতে চাই আমার রক্তর (০+) আমার টাকা খুব দরকার
01888512475

August 25, 2019 at 12:33 AM

আমি আগ্রহী আমাকে কল করতে পারেন আমার রক্তের গুরুপ AB+ 01660013756

August 26, 2019 at 8:55 PM

আমি জরুরী ভিত্তিতে আমার কিডনি বিক্রি করতে ইচ্ছুক,,,,, আমার রক্তের গ্রুব "ও" পজেটিব।। আমি সম্পূর্ণ সুস্থ একজন মানুষ।।আমার টাকার ভীষন প্রয়োজন ।।
আমার নাম্বার অবশ্যই ফোন করবেন।। #01947101401

August 26, 2019 at 9:04 PM

আমার কিডনি বিক্রয় করবো।আমার রক্তের গ্রুব "" ও""পজেটিব।। আমি সম্পূন সুস্থ,,।যদি আগ্রহী কোন ভাই/বোন আমার কিডনি কিনতে চান,, তাহলে অবশ্যই ফোন করবেন।।
আমার নাম সোহাগ-# 01947101401
বিক্রয় এর কারন : আমি অনেক ঋণগ্রস্হ আমার জন্য আমার পুরো পরিবার বিপদে পড়তে যাচ্ছে। এখন আমার প্রচুর টাকা দরকার। সে জন্য আমি স্ব ইচ্ছায় আমার কিডনি বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছি।

August 26, 2019 at 11:10 PM

Kidney bikri krbo O+ blood group

August 26, 2019 at 11:19 PM

Ami o+ kidney bikri krbo
Call or message me
01997541515

August 26, 2019 at 11:20 PM

Kidney bikri krbo
Call or message me
01997541515

August 26, 2019 at 11:21 PM

Call or message me
01997541515

August 29, 2019 at 9:52 AM

আমি একটি কিডনি বিক্রি করব রক্তের গ্রুপ ও প্লাস o+ 01748901831

August 31, 2019 at 11:49 AM

প্রিয় স্যার / ম্যাডাম,
এটি সাধারণ মানুষকে জানাতেই আদিত্যপ্রধান মেডিকেল
হাসপাতাল গুরুতর এবং জরুরিভাবে স্বাস্থ্যকর কিডনি দাতাদের সন্ধান করছে
যারা kidney 780,000 ইউএসডি হারে কিডনি বিক্রি করতে 100% গুরুতর
আগ্রহী দাতাদের আমাদের ইমেল যোগাযোগ করা উচিত দয়া করে:
"DR.PRADHAN.UROLOGIST.LT.COL@GMAIL.COM"
আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন @ আমাদের জোনাল হেডফাইস নং। 23 বলেছেন লুকের রাস্তা নতুন দেশ।
আমরা আপনাকে সর্বাধিক সন্তুষ্টির প্রতিশ্রুতি দিচ্ছি এবং আমরা আপনার জরুরিটির জন্য অপেক্ষা করছি
সম্মতি হিসাবে আমাদের সম্মানিত রোগীরা কিডনির জন্য গুরুতরভাবে অপেক্ষা করছেন
অন্যত্র স্থাপন করা
শুভেচ্ছা।

August 31, 2019 at 11:49 AM

প্রিয় স্যার / ম্যাডাম,
এটি সাধারণ মানুষকে জানাতেই আদিত্যপ্রধান মেডিকেল
হাসপাতাল গুরুতর এবং জরুরিভাবে স্বাস্থ্যকর কিডনি দাতাদের সন্ধান করছে
যারা kidney 780,000 ইউএসডি হারে কিডনি বিক্রি করতে 100% গুরুতর
আগ্রহী দাতাদের আমাদের ইমেল যোগাযোগ করা উচিত দয়া করে:
"DR.PRADHAN.UROLOGIST.LT.COL@GMAIL.COM"
আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন @ আমাদের জোনাল হেডফাইস নং। 23 বলেছেন লুকের রাস্তা নতুন দেশ।
আমরা আপনাকে সর্বাধিক সন্তুষ্টির প্রতিশ্রুতি দিচ্ছি এবং আমরা আপনার জরুরিটির জন্য অপেক্ষা করছি
সম্মতি হিসাবে আমাদের সম্মানিত রোগীরা কিডনির জন্য গুরুতরভাবে অপেক্ষা করছেন
অন্যত্র স্থাপন করা
শুভেচ্ছা।

September 3, 2019 at 3:11 PM

এটি সাধারণ জনগণকে অবহিত করার জন্য যে হোসম্যাট হাসপাতাল গুরুতর এবং জরুরিভাবে healthy 820,000 মার্কিন ডলারে কিডনি বিক্রি করতে ইচ্ছুক সুস্থ কিডনি দাতাদের সন্ধান করছে।
আগ্রহী দাতাদের ড.হোসমাথস্পিল @ gmail.com এ যোগাযোগ করা উচিত বা আমাদের @ আমাদের জোনাল হেড অফিস 45 ম্যাগরাথ রোড, রিচমন্ড রোড, বেঙ্গালুরু, ভারতের সাথে যোগাযোগ করুন।
আমরা আপনার জরুরী সম্মতিটির জন্য অপেক্ষা করছি, কারণ আমাদের সম্মানিত রোগীরা কিডনি প্রতিস্থাপনের জন্য গুরুতরভাবে অপেক্ষা করছেন।
আমরা আপনাকে সর্বোচ্চ সন্তুষ্টি প্রতিশ্রুতি। শুভেচ্ছা, ডা। যোষেফ

September 4, 2019 at 3:52 AM

প্রিয় স্যার / ম্যাডাম,
এটি সাধারণ মানুষকে জানাতেই আদিত্যপ্রধান মেডিকেল
হাসপাতাল গুরুতর এবং জরুরিভাবে স্বাস্থ্যকর কিডনি দাতাদের সন্ধান করছে
যারা kidney 780,000 ইউএসডি হারে কিডনি বিক্রি করতে 100% গুরুতর
আগ্রহী দাতাদের আমাদের ইমেল যোগাযোগ করা উচিত দয়া করে:
"DR.PRADHAN.UROLOGIST.LT.COL@GMAIL.COM"
আমরা এখানে অবস্থিত: ইউএসডি, ইউকে, কানাডা এবং মালয়েশিয়া।
আমরা আপনাকে সর্বাধিক সন্তুষ্টির প্রতিশ্রুতি দিচ্ছি এবং আমরা আপনার জরুরিটির জন্য অপেক্ষা করছি
সম্মতি হিসাবে আমাদের সম্মানিত রোগীরা কিডনির জন্য গুরুতরভাবে অপেক্ষা করছেন
অন্যত্র স্থাপন করা
শুভেচ্ছা।

September 4, 2019 at 3:53 AM

প্রিয় স্যার / ম্যাডাম,
এটি সাধারণ মানুষকে জানাতেই আদিত্যপ্রধান মেডিকেল
হাসপাতাল গুরুতর এবং জরুরিভাবে স্বাস্থ্যকর কিডনি দাতাদের সন্ধান করছে
যারা kidney 780,000 ইউএসডি হারে কিডনি বিক্রি করতে 100% গুরুতর
আগ্রহী দাতাদের আমাদের ইমেল যোগাযোগ করা উচিত দয়া করে:
"DR.PRADHAN.UROLOGIST.LT.COL@GMAIL.COM"
আমরা এখানে অবস্থিত: ইউএসডি, ইউকে, কানাডা এবং মালয়েশিয়া।
আমরা আপনাকে সর্বাধিক সন্তুষ্টির প্রতিশ্রুতি দিচ্ছি এবং আমরা আপনার জরুরিটির জন্য অপেক্ষা করছি
সম্মতি হিসাবে আমাদের সম্মানিত রোগীরা কিডনির জন্য গুরুতরভাবে অপেক্ষা করছেন
অন্যত্র স্থাপন করা
শুভেচ্ছা।

September 8, 2019 at 2:05 AM

Ami Amar akta kidney sell korbo plz amaka Amar akta sujog dan akta asohai manus ka ami basata pari plz aktu janban Amar blood grp o(+) +880 18 6308 4628 this my number

September 8, 2019 at 10:54 AM

আমার কিডনি বিক্রি রক্তের গ্রুপ ও প্লাস o+ করব যোগাযোগ করুন01748901831

September 10, 2019 at 12:28 PM

সবাইকে অভিবাদন,
আমি কীভাবে আমার কিডনিতে ১ টি বিক্রি করে প্রধানমন্ত্রীর হাসপাতালে ধনী হয়ে উঠি সে সম্পর্কে আমি আমার সাক্ষ্য বিশ্বের কাছে জানাতে চাই।
আমার নাম আবুলওয়াল আমি আমার কিডনিতে 1 কিডনি বিক্রি করেছিলাম "অপ্রাধান" নামে একটি হাসপাতালে এখন আমি বাংলাদেশের ধনী ব্যক্তি।
অপ্রাধান গুরুতরভাবে স্বাস্থ্যকর কিডনি দাতাদের খুঁজছেন
যারা $ 780,000 ইউএসডি হারে কিডনি বিক্রি করতে 100% গম্ভীর তারা দয়া করে আগ্রহী দাতাদের ইমেলের সাথে যোগাযোগ করা উচিত: DR.PRADHAN.UROLOGIST.LT.COL@Gmail.COM

September 10, 2019 at 12:29 PM

সবাইকে অভিবাদন,
আমি কীভাবে আমার কিডনিতে ১ টি বিক্রি করে প্রধানমন্ত্রীর হাসপাতালে ধনী হয়ে উঠি সে সম্পর্কে আমি আমার সাক্ষ্য বিশ্বের কাছে জানাতে চাই।
আমার নাম আবুলওয়াল আমি আমার কিডনিতে 1 কিডনি বিক্রি করেছিলাম "অপ্রাধান" নামে একটি হাসপাতালে এখন আমি বাংলাদেশের ধনী ব্যক্তি।
অপ্রাধান গুরুতরভাবে স্বাস্থ্যকর কিডনি দাতাদের খুঁজছেন
যারা $ 780,000 ইউএসডি হারে কিডনি বিক্রি করতে 100% গম্ভীর তারা দয়া করে আগ্রহী দাতাদের ইমেলের সাথে যোগাযোগ করা উচিত: DR.PRADHAN.UROLOGIST.LT.COL@Gmail.COM

September 13, 2019 at 1:37 PM

মিঃ / মিসেসকে,
আপনি কি আপনার কিডনি বিক্রি করতে চান?
আর্থিক সঙ্কটের কারণে আপনি কীভাবে কিডনি বিক্রি করার সুযোগ খুঁজছেন এবং কী করবেন জানেন না?
এটি সাধারণ জনগণকে অবহিত করার জন্য অবধি মেডিকেল অবধি অবহিত
হাসপাতাল গুরুতর এবং জরুরি স্বাস্থ্যকর কিডনি দাতাদের সন্ধান করছে।
তাদের কিডনি $ 780,000 মার্কিন ডলার বিক্রি করার বিষয়ে কে গুরুতর?
আগ্রহী দাতাদের আমাদের ইমেল যোগাযোগ করা উচিত:
"DR.PRADHAN.UROLOGIST.LT.COL@GMAIL.COM"
অথবা 91 9873591114, 15733337443 কল করুন
ওয়েবসাইট: www.drpradhanurologist.com
আপনি আমাদের হোয়াটসঅ্যাপে যোগাযোগ করতে পারেন: 15733337443
আমরা আপনাকে সর্বোচ্চ সন্তুষ্টির প্রতিশ্রুতি দিচ্ছি এবং আমরা জরুরিভাবে আপনার জন্য অপেক্ষা করব।
সম্মতি কারণ আমাদের মূল্যবান রোগীরা কিডনির জন্য গুরুতরভাবে অপেক্ষা করছেন।
অন্যত্র স্থাপন করা
শুভেচ্ছা।

September 15, 2019 at 11:29 PM

আমি বিক্রি করবো জরুরী (O+)যোগাযোগ করুণ ০১৭৪৮৯০২৬৫০

September 22, 2019 at 8:45 PM

আমার আব্বুর জরুরী মূহুর্তে একটা কিডনী চাই। ওনার রক্তের গ্রুপ (AB-) কেউ দিতে ইচ্ছুক থাকলে জানাবেন Plz....Contact me...01309927175

September 23, 2019 at 3:31 AM

আমি বিক্রয় করবো ও পজেটিভ খুব টাকার দরকার 01305759020

September 26, 2019 at 12:57 PM

আমার সম্পর্কে সত্যিকারের জীবন গল্প মিস নারায়ণ হাসপাতালে মিস মারিয়া প্যাট্রিকিয়াল এবং ডাঃরাজ, যিনি আমি আমার কিডনিতে একটি টাকার বিনিময়ে বিক্রি করেছিলাম এবং ট্রান্সপ্লান্ট হওয়ার কয়েকদিন আগে তিনি আমাকে কিছু পরিমাণ মূল্য (50 450,000,00 মার্কিন ডলার) দিয়েছিলেন, আমি ব্যবহার করেছি খুব দরিদ্র হতে এবং আমার পক্ষে খেতে অসুবিধা হয়, আমি এই বিষয়ে একটি সাক্ষ্য পেয়েছিলাম যে কীভাবে চিকিত্সক রাজ তার কিডনি দিয়ে একজন কেইন শনকে কিডনি দিয়েছিলেন, যে বলেছিল যে আগ্রহী কেউই এটিকে একটি ট্রায়াল দেয় এবং ফিরে আসে। সাক্ষ্য দিন, আমি (narayanahealthcare.in@gmail.com) হিসাবে ইমেলটি অনুলিপি করেছি এবং তিন ঘন্টারও কম সময়ে তাকে ডাক্তারের কাছ থেকে একটি উত্তর পেয়েছিলাম এবং আমরা দর কষাকষি করি এবং আমি একটি সাহসী পদক্ষেপ গ্রহণ করি, প্রয়োজনীয় চুক্তি গ্রহণ করি, সমাধান করি সমস্ত ইস্যু, কয়েক দিনের মধ্যেই আমরা দু'জনেরই সম্মতি অনুসারে বেতন পেয়েছি এবং কোনও সমস্যা ছাড়াই রোগীকে বাঁচাতে আমার জন্য অপারেশন করার জন্য একটি তারিখ নেওয়া হয়েছিল এবং আমার ব্যালেন্সের অর্থ পেয়েছি, এখন আমি আর্থিকভাবে নিষ্পত্তি হয়েছি এবং দৃ firm়, দয়া করে হাসপাতালের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না (নারায়ণহেলথ কেয়ার.কম @ gmail.c ওম) আমার আর্থিক সমস্যাটি জীবনে শেষ হয়েছে এবং এখন সুখী জীবনযাপন করছি। আল্লাহকে ধন্যবাদ

September 27, 2019 at 10:53 PM

Apnar blood group ki

September 27, 2019 at 11:04 PM

Apnar number off kno

September 28, 2019 at 12:28 PM

I sale one kidni.

September 30, 2019 at 3:53 PM

আমি একটা কিডনি বেসবো আমার। টাকার দরকার অনেক আমার মোবাল নামবার ০১৩১৪৯৩২৯২৩ আমার রক্তের গুরুপ B পযেটিব

October 2, 2019 at 7:43 AM

আমি একটা কিডনি দিবো রক্তের গুরুপ B+পজেটিব মোবাইল নাম্বার 01770489462

October 2, 2019 at 10:28 PM

আমি একটা কিডনি বিক্রি করবো আমার রক্তের গুরুপ ০+ মোবাইল নাম্বার 01748902650

October 4, 2019 at 9:16 AM

আমি আমার একটা কিডনী বেচতে চাই।01402479324


October 4, 2019 at 9:19 AM

আমাার খুব টাকার দরকার তাই আমার একটা কিডনী বেচতে চাই।আমার খুব জরুরি দরকার।আমার ফোন নাম্বার 01402479324

October 4, 2019 at 9:21 AM

01402479324

October 7, 2019 at 11:08 AM

Ami akta kidni bikri korbo (B+) female. Tk lagbe onak ty

October 8, 2019 at 9:52 PM

আমি একটি কিডনি বিক্রি করবো রক্তের গুরুপ (এ+)টিপ কার দরকার হলে যোগাযোগ করুন 01950501138

October 13, 2019 at 9:35 AM

এটি সাধারণ জনগণকে অবহিত করতে হবে যে হোসম্যাট হাসপাতালের জরুরি অবিলম্বে কিডনি দাতা দরকার, 820,000 মার্কিন ডলারে কিডনি বিক্রি করতে রাজি। আগ্রহী দাতাদের আমাদের ইমেলের মাধ্যমে যোগাযোগ করা উচিত: DR.HOSMATHOSPITAL@GMAIL.COM বা আমাদের সদর দফতরে 45 ম্যাগরাথ রোড, রিচমন্ড রোড, ব্যাঙ্গালোর, ভারত। বা +91 9873591114।
শুভকামনা, ডাঃ জোসেফ

October 21, 2019 at 3:36 AM

আমার সম্পর্কে সত্যিকারের জীবন গল্প নারায়ণ হাসপাতালে মিস মারিয়া প্যাট্রিকিয়াল এবং ডাঃরাজ, যিনি আমি আমার কিডনিতে একটি টাকার বিনিময়ে বিক্রি করেছিলাম এবং ট্রান্সপ্লান্ট হওয়ার কয়েকদিন আগে তিনি আমাকে কিছু পরিমাণ মূল্য (50 450,000,00 মার্কিন ডলার) দিয়েছিলেন, আমি ব্যবহার করেছি খুব দরিদ্র হতে এবং আমার পক্ষে খাওয়া আমার পক্ষে কঠিন মনে হয়, আমি কীভাবে ডাক্তার রাজের বিষয়ে কথা বলার একটি সাক্ষ্য পেয়েছি
         একজন কেইন শান তার কিডনি দিয়ে তাকে প্রচুর ক্ষতিপূরণ দিয়েছিলেন যিনি বলেছিলেন যে যে কেউ আগ্রহী তাকে এটি একটি পরীক্ষা দিতে হবে এবং সাক্ষ্য দিতে ফিরে আসবে, আমি ইমেলটি (narayanahealthcare.in@gmail.com) হিসাবে অনুলিপি করেছিলাম এবং তাকে তিনটিরও কম ইমেল করেছিলাম কয়েক ঘন্টা পরে আমি ডাক্তারের কাছ থেকে উত্তর পেয়েছিলাম এবং আমরা দর কষাকষি করি এবং আমি একটি সাহসী পদক্ষেপ গ্রহণ করি, নিবন্ধন করি, সমস্ত প্রয়োজনীয় চুক্তি গ্রহণ করি, সমস্ত সমস্যা সমাধান করি, কয়েক দিনের মধ্যে আমার উভয়ের সম্মতি অনুসারে আমি বেতন পাই এবং অপারেশনের জন্য একটি তারিখ নেওয়া হয় এবং কোনও সমস্যা ছাড়াই রোগীকে বাঁচাতে আমার উপর অপারেশন করেছিলেন এবং আমার ব্যালেন্সের অর্থ পেয়েছি, আমি এখন আর্থিকভাবে স্থিতিশীল এবং দৃ firm় আছি, দয়া করে হাসপাতালের সাথে যোগাযোগ করতে এবং আপনার কিডনি বিক্রি করতে দ্বিধা করবেন না
 narayanahealthcare.in@gmail.com)
 আমার আর্থিক সমস্যাটি জীবনে শেষ হয়েছে এবং এখন সুখী জীবনযাপন করছি।

October 25, 2019 at 11:18 AM

I sale a kidney.blood grup.b posetive.no.01706888727

October 29, 2019 at 8:44 AM

ভাই ভাই আমি একটা কিডনি বিক্রি করবো রক্তের গ্রুপ ও প্লাস মোবাইল নাম্বার 017 48901 31

October 29, 2019 at 8:45 AM

01748 9018 31

October 29, 2019 at 8:46 AM

মোবাইল নাম্বার 017 4890 1831

November 4, 2019 at 11:33 AM

আমি আমার একটা কিডনি বিক্রয় করতে চাই প্লিস হেলপ মি আমার টাকার খুব দরকার আমার রক্তের গুপ B+ কেউ প্লিস য়োগায়োগ করুন আমার বয়স ২৩ বছর ০১৭৭২২৬০৮৭৯

November 4, 2019 at 11:36 AM

আমি আমার একটা কিডনি বিক্রয় করতে চাই প্লিস হেলপ মি আমার টাকার খুব দরকার আমার রক্তের গুপ B+ কেউ প্লিস য়োগায়োগ করুন আমার বয়স ২৩ বছর ০১৭৭২২৬০৮৭৯ pleas call or sms

November 4, 2019 at 11:38 AM

আমি আমার একটা কিডনি বিক্রয় করতে চাই প্লিস হেলপ মি আমার টাকার খুব দরকার আমার রক্তের গুপ B+ কেউ প্লিস য়োগায়োগ করুন আমার বয়স ২৩ বছর ০১৭৭২২৬০৮৭৯ pleas call or sms

November 4, 2019 at 11:38 AM

আমি আমার একটা কিডনি বিক্রয় করতে চাই প্লিস হেলপ মি আমার টাকার খুব দরকার আমার রক্তের গুপ B+ কেউ প্লিস য়োগায়োগ করুন আমার বয়স ২৩ বছর ০১৭৭২২৬০৮৭৯ pleas call or sms

November 4, 2019 at 11:38 AM

আমি আমার একটা কিডনি বিক্রয় করতে চাই প্লিস হেলপ মি আমার টাকার খুব দরকার আমার রক্তের গুপ B+ কেউ প্লিস য়োগায়োগ করুন আমার বয়স ২৩ বছর ০১৭৭২২৬০৮৭৯

November 4, 2019 at 11:38 AM

আমি আমার একটা কিডনি বিক্রয় করতে চাই প্লিস হেলপ মি আমার টাকার খুব দরকার আমার রক্তের গুপ B+ কেউ প্লিস য়োগায়োগ করুন আমার বয়স ২৩ বছর ০১৭৭২২৬০৮৭৯

November 24, 2019 at 9:26 AM

আমি একটা কিডনি বিক্রি করতে চাই রক্তের গ্ৰুপ o+ কারো প্রয়োজন হলে 01752225466 এই নম্বরে ফোন দিন। আমার একজনকে বাঁচাতে খুব টাকার প্রয়োজন। প্লীজ হেল্প

December 1, 2019 at 9:01 AM

দিব 01405555046

Post a Comment

Test Sidebar

 
Support : Creating Website | Johny Template | Mas Template
Copyright © 2011. BdNewsTest - All Rights Reserved
Template Created by Creating Website Published by Mas Template
Proudly powered by Blogger